Entertainment NewsMiscellaneous News

আদালতে সময়মত না যাওয়ায় শাকিব খানকে যা বললেন বিচারক

সম্প্রতি ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খানের বিরুধ্যে গুরুতর অভিযোগ নিয়ে আসেন প্রবাসী এক নির্মাতা। তবে সেই অভিযোগের ভিত্তিতে আবার নির্মাতা রহমত উল্লাহর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন শাকিব খান।

টেলিভিশনে মিথ্যা ও মানহানিকর বক্তব্য দেওয়ায় অস্ট্রেলিয়া প্রবাসী নির্মাতা রহমত উল্লাহর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন শাকিব খান। সোমবার (২৭ মার্চ) দুপুর ১২টা ৫০ মিনিটে তিনি ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক জুলফিকার হায়াতের আদালতে হাজির হন। পরে জবানবন্দি দিতে আদালতে যান অভিনেতা। এ সময় বিচারক তাকে যথাসময়ে আদালতে আসতে বলেন।

সাকিব আদালতে এলে বিচারক তাকে বলেন, সময়মতো আসতে হবে। কবে আসবেন সেটা আগের দিনই বলা হয়েছিল। এ সময় অভিনেতা উত্তরে বলেন, হ্যাঁ স্যার। তখন বিচারক বললেন, এটা আপনার আইনজীবীর ভালো জানা উচিত।

শপথ পাঠ শেষে জবানবন্দিতে সাকিব বলেন, রহমত উল্লাহ টেলিভিশনে আমার নামে মিথ্যা বক্তব্য দিয়েছেন। হঠাৎ করেই দেশে চলে আসেন তিনি। আকস্মিক বক্তব্য দিয়ে পালিয়ে যান। তিনি বলেন, আমি দুইবার অস্ট্রেলিয়া থেকে পালিয়েছি। তবে অস্ট্রেলিয়ায় আমার বিরুদ্ধে এমন কোনো অভিযোগ নেই। এমনকি মামলাও হয়নি।

পরে বিচারক বলেন, ‘ঠিক আছে, আপনি সই করবেন। আদেশ পরে দেওয়া হবে। তারপর চিত্রনায়ক সই করে আদালত ত্যাগ করেন। কিছুক্ষণ পর বিচারক মামলার আদেশ দেন। পিবিআইকে এ বিষয়ে তদন্ত করে আগামী ৬ জুন প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে।

এর আগে গত ২৩ মার্চ চাঁদাবাজি ও প্রাণনাশের হুমকির অভিযোগে অস্ট্রেলিয়া প্রবাসী নির্মাতা রহমত উল্লাহর নামে আদালতে মামলা করেন শাকিব। এরপর ঢাকার সাইবার ট্রাইব্যুনালে এ এম জুলফিকার হায়াতের আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করতে যান অভিনেতা। ওই দিন মামলা দায়েরের সময় অতিবাহিত হওয়ায় তার আইনজীবীকে মামলা না নিয়ে ২৭ মার্চ আসতে বলা হয়।

উল্লেখ্য, শাকিব খানের সাথে প্রবাসী নির্মাতার যে দ্বন্দ্ব তা নিয়ে এখন নানান তথ্য উঠে আসতে শুরু করেছে এবং শাকিব খান নিজেই এই বিষয়টি নিয়ে অনেক কিছু জানিয়েছেন। দুই পক্ষের ভিন্ন মতের মধ্যে উঠেছে নানা মিশ্র প্রতিক্রিয়া।

পাঠকের মতামত:

Back to top button