Entertainment News

আবারও বিয়ে করলেন বাদাম কাকু

বাদাম কাকু – কাঁচাবাদাম গান গেয়ে গত বছর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় ভারতের বীরভূমের ভুবন বাদ্যকর। গানটি বাংলাদেশ ও ভারত ছাড়াও বিশ্বের অনেক দেশেই বেশ জনপ্রিয়তা লাভ করে। এই গানের পর থেকে তাকে অনেক বার খবরের শিরোনাম হতে দেখা গেছে। এদিকে গত শনিবার স্টার জলসার পর্দায় শুরু হয়েছে একেবারে ভিন্ন ধরনের একটি রিয়েলিটি শো যার নাম ইস্মার্ট জরি। এই শো এর সঞ্চালকের দায়িত্বে রয়েছেন সুপারস্টার জিৎ।

সেই শোতে কিছুদিন আগেই স্ত্রী কে নিয়ে হাজির হয়েছিলেন ভুবন বাবু। শো এর সেই প্রমো ভিডিও দেখে উত্তেজিত হয়ে পড়েছেন বাংলার মানুষেরা। জিৎ এর কথাতেই মঞ্চে সকলের সামনে স্ত্রীকে চুম্বন করেছিলেন ভুবন বাবু। বর্তমানে ভুবন বাদ্যকর এর গান সারা বিশ্বে জনপ্রিয় শুধুমাত্র বাংলা কিংবা বলিউড নয়, হলিউডের মঞ্চেও পৌঁছে গিয়েছে তার গান। ইনস্টাগ্রামে তার এই গান এখন রীতিমতো ট্রেন্ডিং।

আবারও বিয়ে করলেন বাদাম কাকু

আজ থেকে ৩০ বছর আগে শুধুমাত্র অর্থের অভাবে সেরকম ধুমধাম আয়োজনে বিয়ে হয়নি দুজনের। কিন্তু সেই মনের ইচ্ছা পূরণ করার দায়িত্ব নিল জিৎ। আর ইস্মার্ট জরির মঞ্চেই ভুবন বাদ্যকর এবং তার স্ত্রী এর বিয়ে দিলেন নিজে দাঁড়িয়ে থেকে। কুসুম ডিঙ্গা থেকে সিঁদুর দান সব নিয়ম মেনেই ভুবন বাদ্যকর এবং তার স্ত্রীর বিয়ে হয় ওই মঞ্চে। আর এই ভিডিও এখন ভাইরাল।

তবে ভবন বাদ্যকারের ভাইরাল হওয়ার আগে তার জীবন ছিল কঠিন সংগ্রামে ভরা। ভাগ্যের জোরে তিনি আজ ভাইরাল হয়েছেন এবং এত জনপ্রিয়তা পেয়েছেন। কিন্তু এর আগে তার জীবন খুবই কঠিন ছিলো সম্প্রতি স্মার্ট জড়ির বিবাহ অভিযান স্পেশাল এপিসোড ভুবন বাবু এবং তার স্ত্রী এর আবার বিয়ে দেয় জিৎ। সেই মুহূর্তও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

পাঠকের মতামত:
Back to top button