International News

রেল স্টেশনে মিললো ‘হ্যারি পটার’ খ্যাত অভিনেতার নিথর দেহ

‘হ্যারি পটার’খ্যাত অভিনেতা পল গ্র্যান্ট মারা গেছেন। সোমবার (২০ মার্চ) ভোররাত ৩টা ৪৯ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ৫৬ বছর বয়সী এই অভিনেতা।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান এক প্রতিবেদনে জানিয়েছে, বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকালে উত্তর লন্ডনের কিংস ক্রস রেল স্টেশনের বাইরে অচেতন অবস্থায় পড়েছিলেন পল। সেখান থেকে তাকে উদ্ধার করে পুলিশ। গতকাল রাতে মারা যান তিনি। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে এ বিষয়ে কিছু জানা যায়নি।

স্কাই নিউজকে পলের কন্যা সোফি জেইন গ্র্যান্ট বলেন— ‘আমার হৃদয় ভেঙে গেছে। বাবার চলে যাওয়া কোনো মেয়েই মেনে নিতে পারেন না। আমার বাবা খুব পরিচিত ও সবার প্রিয় ছিলেন। কিন্তু খুব তাড়াতাড়ি চলে গেলেন।’

ডেইলি মেইল জানিয়েছে, পলের শারীরিক উচ্চতা ছিল ৪ ফুট ৪ ইঞ্চি। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর মাদকাসক্ত হয়ে পড়েছিলেন তিনি। নেশা ও যৌনপল্লিতে নিত্যদিন যাতায়াত ছিল তার। সব মিলিয়ে শেষের দিকে অর্থকষ্টেও ভুগেছেন জনপ্রিয় এই অভিনেতা।

‘হ্যারি পটার’ সিরিজের গবলিন চরিত্রে অভিনয় করেন পল। এই চরিত্র নতুন প্রজন্মের কাছে পলকে জনপ্রিয় করে তুলেছিল। ‘স্টার ওয়ার্স: রিটার্ন অব দ্য জেডাই’ সিনেমায় অভিনয় করেছিলেন পল। এ সিনেমায় ইওক চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা লাভ করেন তিনি। তা ছাড়া টম ক্রজের মতো হলিউডের নামজাদা অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন পল।

পাঠকের মতামত:

Back to top button