Miscellaneous News

চোরকে ধরতে পুলিশের ধাওয়া: চোর উঠলো টিনের চালে, নামালো ফায়ার সার্ভিস

মোটরসাইকেল চোরকে ধরতে বাড়িতে অভিযান চালায় পুলিশ। অভিযানের খবর পেয়ে চোর উঠে যায় টিনের চালে। সেখানে উঠে হুমকি দেয় আত্মহত্যার। এমন প্রেক্ষাপটে টিনের চাল থেকে চোরকে নামাতে ডাকা হয় ফায়ার সার্ভিস। অনেক চেষ্টা পর টিনের চাল থেকে চোরকে নামিয়ে আনেন ফায়ার সার্ভিস কর্মীরা।

গত রোববার (২৭ মার্চ) সকালে এমনই এক ঘটনা ঘটেছে কিশোরগঞ্জের পাকুন্দিয়ার পৌর সদরের চালিয়াগোপ গ্রামে। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে ভাইরাল হয়েছে।

আটক মোটরসাইকেল চোর রিটন মিয়া (৪০) ওই এলাকার মুর্শিদ উদ্দিনের ছেলে।

জানা গেছে, কিশোরগঞ্জ সদর মডেল থানায় রিটন মিয়ার নামে মোটরসাইকেল চুরির অভিযোগ রয়েছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে ধরতে সদর মডেল থানা পুলিশ ও পাকুন্দিয়া থানা পুলিশ রিটনের বাড়িতে রোববার (২৭ মার্চ) সকালে অভিযান চালায়। অভিযানের খবর পেয়ে চোর উঠে পড়ে টিনের চালে। সেখানে ওঠে তাকে এক টুকরো টিন হাতে নিয়ে নিজ গলায় ধরে রাখে এবং একবার সুযোগ চায়। যদি ধরতে চেষ্টা করা হয় তাহলে হাতে থাকা টিনের টুকরো দিয়ে গলা কেটে আত্মহত্যার হুমকি দেয়। পুলিশ সদস্যরা ও এলাকাবাাসি চোরকে অনেক বুঝিয়েও টিনের চাল থেকে নামাতে না পেরে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে চোরকে টিনের চাল থেকে নামিয়ে আনে।

পাকুন্দিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) মুজিবুর রহমান জানান, পুলিশ খবর দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা সেখানে গিয়ে পুলিশের সঙ্গে যুক্ত হয়ে অভিযান চালিয়ে চোরকে টিনের চাল থেকে নামিয়ে আনে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, কিশোরগঞ্জ সদর মডেল থানার একটি মোটরসাইকেল চুরির মামলায় তাকে ধরতে পাকুন্দিয়া থানা পুলিশের সহায়তায় চাওয়া হয়। সেই পরিপ্রেক্ষিতে রোববার (২৭ মার্চ) সকালে চোর রিটনকে ধরতে তার বাড়ি অভিযান চালানো হয়। অভিযানের খবর পেয়ে চোর ওঠে পড়ে টিনের চালে। ফায়ার সার্ভিসের সদস্যরা ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে চোরকে টিনের চাল থেকে নামিয়ে আনা হয়। পরে তাকে সদর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

পাঠকের মতামত:

Back to top button