Entertainment News

কারাগার থেকে বেরিয়ে মাহিয়া মাহির নতুন এক স্ট্যাটাস

মাহিয়া মাহি, বাংলাদেশের বর্তমান সময়ের সব থেকে আলোচিত একজন অভিনেত্রীর নাম। একটা সময়ে তিনি সিনেমার কারণে বেশি আলোচনায় থাকলেও বর্তমানে তিনি তার ব্যক্তিগত জীবন নিয়ে সব সময় থাকেন আলোচনায়। বিশেষ করে মাঝে স্বামীর সঙ্গে ওমরাহ হজ করার পর দেশে ফিরতেই গ্রেপ্তার হন তিনি। অবশ্য ৪ ঘণ্টার মধ্যেই জামিনে মুক্তি পেয়েছেন তিনি।

মাহিয়া মাহির পর ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জামিন পেলেন স্বামী রাকিব সরকার। সোমবার দুপুর আড়াইটার দিকে রাকিব সরকারের আইনজীবীরা জামিনের আবেদন করলে বিচারক তা মঞ্জুর করেন।

এদিকে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় মুক্তা মাহি। তিনি এর মাধ্যমে বিভিন্ন কথা ও অনুভূতি শেয়ার করেন। রাকিব জামিনে মুক্ত হওয়ার দিন সোমবার দুপুর ১টা ৪০ মিনিটে নিজের ফেসবুক প্রোফাইলে নিজের একটি ছবি পোস্ট করেন মাহি।

এই ছবির ক্যাপশনে লেখেন, ‘সুখ যদি থাকে সাত সমুদ্রের ওই পারে, তাহলে এই সাতটা সমুদ্র পাড়ি দেওয়া আমার জন্য এক পলকের ব্যাপার।’

প্রসঙ্গত, প্রথম বিয়ের বিচ্ছেদের পর মাহিয়া মাহি গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। এরপর থেকেই তাদের দিন কাটছিলো বেশ ভালোই। তবে গেলো কয়েকদিন আগে তিনি বেশ সমালোচিত হয়ে ওঠেন তার স্বামীর একটি বিষয় নিয়ে। এরপরেই মূলত গ্রেফতার হন তিনি।

পাঠকের মতামত:

Back to top button