Entertainment News

বড় বিপদে অভিনেতা শাকিব, সাবকে স্বামীকে বাঁচাতে দুই স্ত্রীর কাণ্ড

শাকিব খান বাংলাদেশের সিনেমা জগতের বর্তমান সময়ের সব থেকে বড় সুপারস্টার এর নাম। তিনিই বাংলাদেশের সিনেমার একমাত্র কান্ডারি। তবে সিনেমা নিয়ে তার নাম যতটা না আলোচনা হয় এখন তার থেকে বেশি আলোচনা সমালোচনা হয় তার ব্যক্তিগত জীবন নিয়ে। ব্যক্তিগত জীবনে তিনি বিয়ে করেছেন দুবার। আর এই দুই স্ত্রীও মিডিয়া জগতের জনপ্রিয় দুই অভিনেত্রী। একজন হলেন ঢালিউড কুইন অপু বিশ্বাস আরেক জন হলেন শবনম বুবলি। সম্প্রতি শাকিব খানের বিরুদ্ধে অভিযোগ এসেছে তিনি অস্ট্রেলিয়ায় শুটিং করতে গিয়ে এক নারী প্রযোজককে ধর্ষণ করেছেন। আর তার পক্ষে এখন এই বিষয়টি নিয়ে লড়ছেন তার দুই স্ত্রী।

যদিও এটি ২০১৭ সালে হয়েছিল, সম্প্রতি অনেক শোরগোল হয়েছে। কারণ এই সিনেমার প্রযোজক রহমত উল্লাহ সম্প্রতি দেশে এসে শাকিবের বিরুদ্ধে একাধিক লিখিত অভিযোগ করেছেন।

হঠাৎ করে দেশের শীর্ষ নায়কের বিরুদ্ধে এমন অভিযোগে অবাক ভক্তরা। শুধু তাই নয়, বেশ কয়েকদিন ধরেই তা নিয়ে আলোচনা হচ্ছে মিডিয়ায়। রহমত উল্লাহ অভিযোগ করেন, ২০১৭ সালে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিং চলাকালে এক নারী সহ-প্রযোজককে জোর করে বিছানায় নিয়ে খারাপ কাজ করেন শাকিব খান। তারপর তিনি দেশে পালিয়ে যান।

রহমত উল্লাহর অভিযোগের পর বিষয়টি মিমাংসা করতে ঢাকার একটি রেস্তোরাঁয় তার সঙ্গে বসেন শাকিব খান। বিষয়টি মীমাংসার চেষ্টা করলেন শাকিব খানের প্রথম স্ত্রী অপু বিশ্বাস।

এ খবর গণমাধ্যমে ব্যাপক আলোচিত হতে থাকে। অনেকেই অপু বিশ্বাসের উদারতার কথা বলেন। অপু বিশ্বাসের এমন উদ্যোগকে সহজভাবে নেননি অন্যরা। তবে শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাসের অ্যাকশনের পর পিছিয়ে নেই আরেক সাবেক স্ত্রী বুবলীও।

দেখা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে শবনম ইয়াসমিন বুবলী শাকিবের পক্ষ নিয়ে একের পর এক পোস্ট দিয়ে যাচ্ছেন। শাকিব খানের পক্ষে কতগুলো উপাত্ত প্রকাশ করছেন, যা শাকিবকে ‘ক্লিনচিট’ দিতে সহায়তা করতে পারে। শুধু তাই নয়, শাকিব খানকে ‘ক্লিন ইমেজের অভিনেতা’ হিসেবে দেখানো অনেক প্রশ্ন তুলছেন বুবলী।

শাকিবের বিরুদ্ধে এ অভিযোগ উঠায় বুবলী প্রশ্নও করেন যে, সে মধ্যরাতে শাকিবের ঘরে কী করছিল? যার অর্থ শারীরিক সম্পর্কের মতো ঘটনা ঘটলেও, তা স্বাভাবিক এবং সম্মতিমূলক।

অর্থাৎ শাকিব খানের দুই প্রাক্তন স্ত্রী শাকিবের পক্ষে দাঁড়াতে গিয়ে শাকিবের বিপক্ষে যায় এমন অনেক কিছুই সহজেই মেনে নিচ্ছেন। কিন্তু অনেকেই প্রশ্ন করছেন, স্বামীর প্রতি যদি শাকিবের এতই ভালোবাসা থাকে, তাহলে শাকিব কেন অপুকে ডিভোর্স দিলেন? আর অপুকে ডিভোর্স দিয়ে বুবলীকে বিয়ে করলেন, তাহলে বুবলীকেও ডিভোর্স দিলেন কেন? এমন মিশ্র প্রতিক্রিয়া এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে।

প্রসঙ্গত, এ দিকে শাকিবের বিরুদ্ধে অভিযোগ তোলা সেই প্রযোজক এখন রয়েছেন দেশের বাইরে। এর আগে শাকিব তার নাম ডিবির কাছে মামলা করতে গিয়ে ফিরে আসেন খালি হাতে। ডিবি ওই প্রযোজকের বিরুদ্ধে নেয়নি কোনো মামলা । আর এ নিয়ে বেশ হতাশ হন বাংলাদেশের কিং খান।

পাঠকের মতামত:

Back to top button