Entertainment News

সাকিব আল হাসান, দিঘি, হিরো আলমকে কত টাকা দিয়েছেন আরাভ,জানালেন নিজেই

রবিউল ইসলাম ওরফে আরাভ খান। বাংলাদেশের বর্তমান সময়ের সব থেকে সমালোচিত নাম এটি। দুবাইতে স্বর্ণ ব্যবসা করতে করতে তিনি বাংলাদেশের জন্য হয়ে গেছেন একটি সমালোচিত নাম।

গেলো বেশ কিছু দিন আগে বাংলাদেশের বর্তমান সময়ের সব থেকে বড় তারকা ক্রিকেটার সাকিব আল হাসান সহ মিডিয়া জগতের অভিনেত্রী দীঘি ও হিরো আলম সহ এক ঝাঁক তারকাকে উড়িয়ে নিয়ে যান দুবাইতে।আর সেই থেকেই সূত্র হয় তার বিষয়ে সমালোচনার।

আরাভ এক সময়ে ছিলেন বাংলাদেশে আর এই বাংলাদেশের এক পুলিশের হত্যার মামলা ঝুলেছিল তার ঘাড়ে। আর সেই সময়ে পালিয়ে গিয়ে এক প্রকার নিরুদ্দেশ হয়ে যান। তবে স্বর্ণের দোকান উদ্বোধনের সময় তিনি ওঠেন মাথা চারা দিয়ে।

বিশেষ করে শাকিব এর মত এত বড় তারকাকে তিনি কিভাবে দুবাইতে তার স্বর্ণের দোকান উদ্বোধন করতে নিয়ে যান তা নিয়ে উঠেছিল অনেক প্রশ্ন। বিশেষ করে কত তাকাই বা তিনি খরচ করেছেন এর পেছনে এ নিয়ে শেষ নেই জল্পনা কল্পনার।

অবশেষে মুখ খুললেন তিনি নিজেই। ফেস তা পিপল নামের একটি চ্যানেলের সাক্ষাৎকারে তিনি জানান অনেক কিছু। উপস্থাপক প্রশ্ন করেন তিনি শাকিব হিরো আলম দিঘিদের ঠিক কত টাকা দিয়েছেন পারিশ্রমিক। আর এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি তাদের একটা টাকাও দেয়নি। তারা সকলে আমাকে ভালোবাসেনা আমি ডেকেছি তাই তারা এসেছেন তারাও কোনো টাকা চাননি আর আমিও কোনো টাকা দেয় নাই।

এ সময়ে উপস্থাপক প্রশ্ন করেন, আপনি তো বলেছেন আপনাকে বাংলাদেশের কেউ চেনে না তাহলে কিভাবে আপনার দাওয়াত এ তারা আসেন। এ সময়ে বেশ হচকচিয়ে যান তিনি। তিনি নিজেকে তাৎক্ষণিক ভাবে সামলে নিয়ে বলেন সবাই আমাকে না ছিলনেও মিডিয়ার অনেকেই আমাকে চিনে কারণ আমি রাজধানীতে থাকতাম অনেক পরিচালক প্রযোজকের সাথে আমার ভালো সম্পর্ক রয়েছে আর এর মাধ্যমেই তারা সকলে আমাকে চিনে।

প্রসঙ্গত, এ দিকে আরাভ খান নিজে সাকিবদের কোনো টাকা দেননি বললেও বেশ কিছু সংবাদ মাধ্যম জানাচ্ছে শাকিব আল হাসানকে প্রায় ৫০ হাজার দেরহাম দিয়েছেন তিনি। আর এ নিয়ে এখন শুরু হয়েছে নতুন এক সমালোচনা।

পাঠকের মতামত:

Back to top button